চট্টগ্রামে অগ্নিকাণ্ডে এক পরিবারের ৬ জনসহ দগ্ধ ৯


চট্টগ্রাম সংবাদদাতা:
নগরীর উত্তর কাট্টলিতে বৈদ্যুতিক শর্ট সার্কিটের আগুনে নয়জন দগ্ধ হয়েছেন । এদের মধ্যে তিনজনের অবস্থা গুরুতর। তাদের চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালে ভর্তি করা হয়েছে। রোববার রাতে নগরীর আকবরশাহ থানার উত্তর কাট্টলির মরিয়মের বিল্ডিংয়ে অগ্নিকাণ্ডের ঘটনাটি ঘটেছে।

অগ্নিকাণ্ডের ঘটনায় দগ্ধ মিজানুর রহমান (৪২), সাইফুল ইসলাম (২৫), বিবি সুলতানা (৩৬), মানহা (২), মাহের (৮), পেয়ারা বেগম (৬৫), রিয়াজ (২২), জাহান(২১), সুমাইয়া (১৮) গুরুতর অবস্থায় চমেক হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে আসলে কর্তব্যরত ডাক্তার তাদেরকে ৩৬ নম্বর বার্ন এন্ড প্লাস্টিক সার্জারি ওয়ার্ডে ভর্তি দেন। তাদের মধ্যে বিবি সুলতানা,মিজানুর রহমান ও পেয়ারা বেগমের অবস্থা আশঙ্কাজনক।

আগ্রাবাদ ফায়ার স্টেশন অফিসার কফিল উদ্দিন জানান, বৈদ্যুতিক শর্ট সার্কিট থেকে এ দুর্ঘটনা ঘটে। ওই ফ্ল্যাটের অনেকগুলো পয়েন্টে একসঙ্গে স্পার্কের ঘটনা ঘটে।

কাট্টলীপাড়ায় মরিয়ম ভবনে ভাড়া থাকতেন শিপিং করপোরেশনে চাকরিজীবী মিজানুর রহমান। এ দুর্ঘটনায় তার স্ত্রী ছোট দুই শিশু সন্তান, মা এবং ভাইবোনও দগ্ধ হয়েছেন। তাদের সঙ্গে থাকা দুজন সাবলেটও দগ্ধ হয়েছেন বলে জানা গেছে।

Top
ঘোষনাঃ