শেরপুর প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মেরাজ উদ্দিনের জন্মদিন পালিত, বিভিন্ন মহলের ফুলেল শুভেচ্ছা

শোয়াইব রহমান:
শেরপুর প্রেসক্লাবের সাধারণ সম্পাদক, চারুবার্তা২৪ডটকম’র সম্পাদক-প্রকাশক, সাপ্তাহিক নতুন যুগের সম্পাদক, বাংলাদেশ জমিয়াতুল মোদার্রেছীন কেন্দ্রীয় কমিটির প্রকাশনা সম্পাদক বিশিস্ট শিক্ষাবিদ ও ক্রীড়া সংগঠক মো: মেরাজ উদ্দিনের ৫০তম জন্মদিন পালিত হয়েছে। এ উপলক্ষে ২৮ অক্টোবর বুধবার রাতে প্রেসক্লাব মিলনায়তনে কেক কাটা ও আলোচনা সভা ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়। এসময় জনাব মেরাজ উদ্দিনকে বিভিন্ন সংগঠন ও প্রতিষ্ঠানের পক্ষ থেকে ফুলেল শুভেচ্ছা জানানো হয়।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন শেরপুর প্রেসক্লাবের সভাপতি মোঃ শরিফুর রহমান। শেরপুর প্রেসক্লাবের যুগ্ম সাধারণ সম্পাদক আদিল মাহমুদ উজ্জল এর সঞ্চালনায় এ অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন, সাবেক সভাপতি রফিকুল ইসলাম আধার, প্রেসক্লাবের সিনিয়র সহ-সভাপতি জিএম আজফার বাবুল, সাপ্তাহিক দশকাহনিয়ার সম্পাদক মো: আবু বকর, প্রেসক্লাবের সাবেক সাধারণ সম্পাদক ও উপজেলা ভাইস চেয়ারম্যান সাবিহা জামান শাপলা, প্রেসক্লাবের সহ-সভাপতি এসএম শহিদুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক মানিক দত্ত, ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক মহিউদ্দিন সোহেল, সাহিত্য ও প্রকাশনা সম্পাদক মোঃ মারুফুর রহমান ফকির, প্রচার সম্পাদক মোঃ সোহেল রানা, শেরপুর জেলা আওয়ামীলীগ সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক মোঃ আনিসুর রহমান, শেরপুর জেলা জমিয়াতুল মোদার্রেছীনের সহসভাপতি ও ইদ্রিসিয়া কামিল মাদ্রাসার শেরপুর জেলা সাংবাদিক সমিতির সাধারণ সম্পাদক মুগনিউর রহমান মনি, সিনিয়র কবি তালাত মাহমুদ, সাংবাদিক সঞ্জীব চন্দ বিল্টু, ফজলুল কবীর সুরুজ, মানবাধিকার সংগঠন আমাদের আইনের শেরপুর জেলা শাখার সভাপতি সাংবাদিক নুরে আলম চঞ্চল, শ্রীবরদী প্রেসক্লাবের সাধারণ সম্পাদক তারেক মোহাম্মদ আব্দুল্লাহ রানা, ইয়ুথ রিপোটার্স ক্লাবের সাধারণ সম্পাদক ইমরান হাসান রাব্বী, শেরপুর ইয়ং রিপোর্টার্স ইউনিটি সভাপতি জাহিদুল খান সৌরভ, জুবাইদুল ইসলাম, সমাজসেবক আলহাজ্ব আব্দুর রহমান রুমান, সাবেক ছাত্রনেতা রুকনুজ্জামান খোকন, ফসিহ উল্ উলুম দাখিল মাদ্রাসা ছাত্র কল্যাণ পরিষদের সভাপতি মো: সফিউল আলম, সাধারণ সম্পাদক ও রক্ত সৈনিক আল আমীন রাজু প্রমুখ।

এসময় অন্যান্যদের মধ্যে সিনিয়র সাংবাদিক আব্দুর রফিক মজিদ, হাকিম বাবুল, শেরপুর ফটো জার্নালিষ্ট এসাসিয়েশনের সাধারণ সম্পাদক আবু হানিফসহ প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকগণ উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে শেরপুর প্রেসক্লাব, শেরপুর জেলা সাংবাদিক সমিতি, মানবাধিকার সংগঠন আমাদের আইন, শেরপুর জেলা ফটো জার্নালিষ্ট এসোসিয়েশন, শ্যামল বাংলা২৪ ডটকম, শেরপুর টাইমস, খোয়ারপাড় শাপলা চত্বর স্পোর্টিং ক্লাব, শেরপুর ইয়ং রিপোর্টার্স ইউনিটি, সাংবাদিক জয়নুল আবেদীন স্মৃতি পরিষদ, চারুবার্তা পরিবার, নতুনযুগ পরিবার, উত্তর গৌরীপুর মডেল স্কুলসহ নেতৃবৃন্দ পৃথক পৃথকভাবে ফুলেল শুভেচ্ছা জানান।

এছা্ড়া ক্রেষ্ট প্রদান করেন, রক্ত সৈনিক বাংলাদেশ, বিডি ক্লিন শেরপুর ও ফসিহ উল্ উলুম দাখিল মাদ্রাসা ছাত্র কল্যাণ পরিষদের পক্ষ থেকে জনাব মেরাজ উদ্দিনকে সম্মাননা ক্রেষ্ট প্রদান করা হয়।

আলোচনা শেষে জনাব মেরাজ উদ্দিনসহ তার পরবোরের সদস্যদের দীর্ঘায়ু কামনা করে এবং প্রেসক্লাবের প্রতিষ্ঠাতা সভাপতি এডভোকেট এটিএম জাকির হোসেন গুরুতর অসুস্থ হয়ে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি থাকায় তার রোগমুক্তি কামনায় এক দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। পরে অতিথিদের নিয়ে ৫০তম জন্মদিনের কেক কাটেন মোঃ মেরাজ উদ্দিন। এর আগে বিভিন্ন সংগঠন ও সাংবাদিকদের পক্ষ থেকে মোঃ মেরাজ উদ্দিনকে ফুলেল শুভেচ্ছা ও উপহার প্রদান করা হয়।

Top
ঘোষনাঃ