গৃহহীন থাকবে না কোন মানুষ : তথ্য প্রতিমন্ত্রী


সরিষাবাড়ী (জামালপুর) প্রতিনিধি:
তথ্য প্রতিমন্ত্রী চিকিৎসক মুরাদ হাসান বলেছেন, গৃহহীন থাকবে না কোন মানুষ। জাতির পিতা বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা সারা দেশে যাদের জমি আছে ঘর নেই সেই পরিবারদের বিনামূল্যে পাকা ঘর নির্মাণ করে দিচ্ছেন। সাম্প্রতিক বন্যায় ক্ষতিগ্রস্তদের ঘরে ঘরে নেতাকর্মীদের দিয়ে খাদ্য সামগ্রী পোঁছে দেবার ব্যবস্থা করেছেন। দেশের মানুষের উন্নয়নের জন্য আওয়ামী লীগ কাজ করে যাচ্ছেন। তাই দেশের মানুষ বার বার আওয়ামী লীগ দলকে ভোট দেন।

জামালপুরের সরিষাবাড়ী উপজেলায় ২৫ সেপ্টেম্বর বিকালে আওনা ইউনিয়নের পঞ্চাশী ঈদগাহ মাঠে সাম্প্রতিক বন্যায় ক্ষতিগ্রস্ত ২ শতাধিক পরিবারের মাঝে প্রধানমন্ত্রীর দেওয়া ত্রাণ সামগ্রী বিতরণ অনুষ্ঠানে এসব কথা বলেন তথ্য প্রতিমন্ত্রী চিকিৎসক মুরাদ হাসান এমপি।

তিনি আরও বলেন, জামালপুর জেলার উন্নযন অগ্রযাত্রায় সড়ক ও জনপদ অধিদপ্তরের আওতাধীন ৩৭৬ কোটি ৫৬ লাখ টাকার একটি নতুন উন্নয়ন প্রকল্প ২২ সেপ্টেম্বর একনেকের সভায় অনুমোদন দিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। পিংনা নলসন্ধা এলাকায় নতুন একটি আশ্রয়ন প্রকল্প তৈরি হচ্ছে। সেখানে ২৫০ পরিবার ঘর ও জমি পাবে। দেশের উন্নয়নের জন্যই আওয়ামী লীগকে ভোট দিয়েছে জনগণ। জনগণের সেবার মান উন্নয়নের জন্যই প্রধানমন্ত্রী শেখ হাসিনা দিন রাত কাজ করে যাচ্ছেন বলেও তিনি তার বক্তব্যে বলেন।

এসময় উপস্থিত ছিলেন, বীর মুক্তিযোদ্ধা লুৎফর রহমান লুলু, আব্দুল হক গুদু, তারাকান্দি ট্রাক মালিক সমিতির সভাপতি মোজাম্মেল হক মুকুল, ওয়ার্ড আওয়ামী লীগ নেতা ফজলুল হক, গোলাপ মিয়া প্রমুখ।

Top
ঘোষনাঃ