শেরপুরে ডিজিটাল ক্যাবল নেটওয়ার্ক কন্ট্রোল রুমের উদ্বোধন


স্টাফ রিপোর্টার:
শেরপুরে ডিজিটাল ক্যাবল নেটওয়ার্ক কন্ট্রোল রুমের উদ্বোধন হয়েছে। আজ ১৮ সেপ্টেম্বর শুক্রবার দুপুরে স্থানীয় টাউন হল অডিটোরিয়ামে আনুষ্ঠানিকভাবে এই কন্ট্রোল রুমের উদ্বোধন করেন জাতীয় সংসদের হুইপ আতিউর রহমান আতিক।

শেরপুর পৌরসভার মেয়র ও ডিজিটাল ক্যাবল নেটওয়ার্কের চেয়ারম্যান গোলাম মোহাম্মদ কিবরিয়ার সভাপতিত্বে ডিজিটাল ক্যাবল নেটওয়ার্কের ভারপ্রাপ্ত পরিচাালক আফজাল মাহমুদ শাহিন এর সঞ্চালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কোয়াবের সাবেক মহাসচিব নিজাম উদ্দিন মাসুদ, সাবেক সাংগঠনিক সম্পাদক, এবিএম সাইফুল হোসেন সোহেল, বাংলাদেশ ডিজিটাল নেটওয়ার্ক লিমিটেড (বিডিএনএল) এর চেয়ারম্যান লায়ন মোঃ ফিরোজুল ইসলাম, ডিজিটাল ক্যাবল নেটওয়ার্কের ব্যবস্থাপনা পরিচালক মেহেদী হাসান হালিমসহ দেশের বিভিন্ন জেলার ক্যাবল অপারেটরগণ উপস্থিত ছিলেন।

অনেক প্রতিক্ষার পর অবশেষে শেরপুরে ডিজিটটাল ক্যাবল নেটওয়ার্কের শুভ উদ্বোধন হয়েছে। আজ শুক্রবার দুপুরে স্থানীয় টাউন হলে এই কন্ট্রোল রুমের উদ্বোধন করেন জাতীয় সংসদের হুইপ আতিউর রহমান আতিক। পরে তিনি শহরের তেরা বাজারে শেরপুর জেলা ক্যাবল ফিড মালিক সমিতির কার্যালয়ে ডিজিটাল কন্ট্রোল রুমের ফিতা কেটে এর যাত্রা শুরু করেন। ফলে এখন থেকে এই ডিজিটাল কন্ট্রোল রুমের মাধ্যমে শেরপুর জেলার প্রায় ৪০ হাজার ক্যাবল নেটওয়ার্ক গ্রাহক তাদের টেলিভিশন সেটে চকচকে ঝকঝকে নিখুঁত ছবি ও দেখতে পারবেন। শেরপুরে ডিজিটাল ক্যাবল নেটওয়ার্কের আওতায় সিলভার, গোল্ড ও প্লাটিনাম নামে তিনটি পরিসেবা এখন থেকে চালু থাকবে। ক্যাবল গ্রাকরা তাদের পছন্দমত পরিসেবা গ্রহণ করতে পাবেন বলে জানান উদ্যোক্তারা।

Top
ঘোষনাঃ