নকলায় ভূমি বিষয়ক সেবাদানে নতুন সহকারী কমিশনার কাউছার আহাম্মেদ

নকলা (শেরপুর) প্রতিনিধি:

শেরপুর জেলার নকলা উপজেলার নতুন সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী মেজিস্ট্রেট হিসেবে কাউছার আহাম্মেদ কাজে যোগদান করেছেন। রোববার (১৩ সেপ্টেম্বর) দুপুরের দিকে নতুন কর্মস্থল নকলা অফিসের দায়িত্ব বুঝেনেন তিনি। কাউছার আহাম্মেদ সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী মেজিস্ট্রেট তাহমিনা তারিনের স্থলাভিষিক্ত হলেন। নতুন সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী মেজিস্ট্রেট কাউছার আহাম্মেদ ভূমি বিষয়ক সেবাদানের মাধ্যেমে নকলা উপজেলাকে মডেলে পরিণত করতে চান।

নতুন সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী মেজিস্ট্রেট কাউছার আহাম্মেদের দেয়া তথ্য মতে, তিনি জামালপুর জেলাধীন ইসলামপুর উপজেলার এক সম্ভ্রান্ত মুসলিম পরিবারে জন্ম গ্রহণ করেন। তিনি ৩৫তম বিসিএস-এ ক্যাডারভূক্ত হন। বিসিএস ক্যাডার হিসেবে গাজীপুর জেলায় সহকারী কমিশনার হিসেবে তাঁর প্রথম কর্ম জীবন শুরু হয়। এরপরে গোপালগঞ্জ জেলায় সহকারী কমিশনার হিসেবে কর্মরত থেকে সুনামের সহিত দায়িত্ব পালন করেছেন। তাঁর কর্মস্থলের দ্বিতীয় বারের বদলী আদেশ অনুযায়ী রোববার (১৩ সেপ্টেম্বর) থেকে তিনি শেরপুর জেলার নকলা উপজেলায় সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী মেজিস্ট্রেট হিসেবে কাজে যোগদান করেন।

মেধা, সততা, বিচক্ষণতা, কর্তব্যনিষ্ঠা ও দক্ষতার অপূর্ব সংমিশ্রণে নিজের কর্মস্থল নকলা উপজেলার জনগণকে ভূমি বিষয়ক সার্বিক সেবাদানের মাধ্যমে অত্যাধুনিক ও উন্নয়নের মডেল হিসেবে প্রতিষ্ঠিত করবেন এমনটাই প্রত্যাশা উপজেলাবাসীর। এবিষয়ে সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী মেজিস্ট্রেট কাউছার আহাম্মেদ বলেন, ভূমি বিষয়ক সেবাদানের মাধ্যেমে সকলের সহযোগিতায় নকলা উপজেলাকে মডেলে পরিণত করতে চাই।

উল্লেখ্য, গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের ময়মনসিংহ বিভাগীয় কমিশনার কার্যালয়ের ওয়েব সাইডে প্রকাশিত এক প্রজ্ঞাপন (অফিস আদেশ) মতে সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী মেজিস্ট্রেট তাহমিনা তারিনকে উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) হিসেবে পদায়ন করে ময়মনসিংহ বিভাগীয় কমিশনারের কার্যালয়ে বদলী করা হয়। আর তাঁর স্থলে কাউছার আহাম্মেদকে নকলা উপজেলার নতুন সহকারী কমিশনার (ভূমি) নির্বাহী মেজিস্ট্রেট হিসেবে নিয়োগ দিয়েছেন যথাযথ কর্তৃপক্ষ। এ অফিস আদেশের প্রেক্ষিতে শেরপুর জেলার নকলা উপজেলার নতুন সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী মেজিস্ট্রেট হিসেবে কাউছার আহাম্মেদ যোগদান করেন।

Top
ঘোষনাঃ