পরিচালকের করোনার লক্ষণ দেখে বন্ধ দিঘী-শান্ত খানের শুটিং


বিনোদন ডেস্ক:
চলচ্চিত্রের শুটিংয়ের অনুমতি পাওয়ার পর অনেক নির্মাতাই সিনেমার শুটিং শুরু করেছেন। তবে কড়াভাবে নির্দেশ রয়েছে স্বাস্থ্যবিধি মেনে চলতে। সব নিয়ম মেনেই ‘টুঙ্গীপাড়ার মিয়া ভাই’ সিনেমার কাস্টিং ডিরেক্টর হিসেবে কাজ করছিলেন শামীম আহমেদ রনি। কিন্তু হঠাৎ তার শরীরে করোনার উপসর্গ দেখা দিয়েছে।

ঠান্ডা-জ্বরে আক্রান্ত হয়েছেন রনি। করোনার আতঙ্কে বন্ধ হয়ে গেছে সিনেমাটির শুটিং। ইউনিটের সবাই ভয় পাওয়ায় ছবির নির্মাণকাজ বন্ধ করে দিয়েছেন বলে গণমাধ্যমকে জানিয়েছেন ছবির প্রযোজক শাপলা মিডিয়ার কর্ণধার সেলিম খান।

তিনি জানান, এফডিসিতে গত সপ্তাহ থেকে শুরু হয়েছে ‘টুঙ্গীপাড়ার মিয়া ভাই’ নামে সিনেমার শুটিং। টানা শুটিং করে কাজ শেষ করার কথা থাকলেও করোনা আতঙ্কে তা এখন স্থগিত করা হয়েছে।

এদিকে পরিচালক শামীম আহমেদ রনি করোনা পরীক্ষা করানোর জন্য নমুনা দিয়েছেন। এখনো পরীক্ষার রেজাল্ট পাওয়া যায়নি। তার সুস্থতার পর নতুন শিডিউল ঠিক করে ছবিটির কাজ শুরু করা হবে।

স্টোরি স্পেলস প্রোডাকশনের ব্যানারে নির্মাণাধীন ‘টুঙ্গীপাড়ার মিয়া ভাই’ সিনেমাটি প্রযোজনা করছেন সেলিম খানের মেয়ে পিংকি খান। এখানে জুটি হয়ে কাজ করছেন শান্ত খান ও দীঘি।

Top
ঘোষনাঃ