গুরুতর অসুস্থ হয়ে হাসপাতালে অভিনেতা ফারুক


নিউজ ডেস্ক:
গুরুতর অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি হয়েছেন ঢাকাই সিনেমার ‘মিয়া ভাই’ খ্যাত অভিনেতা ও ঢাকা-১৭ আসনের সংসদ সদস্য আকবর হোসেন পাঠান ফারুক।

তার পরিবার জানিয়েছে, সোমবার রাতে ফারুকের শারীরিক অবস্থার অবনতি ঘটলে তাকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়। এ মুহূর্তে তিনি চিকিৎসকের পর্যবেক্ষণে রয়েছেন। কারও সঙ্গে দেখা করতে দেয়া হচ্ছে না। এমনকি ফোনেও তার কথা বলা নিষেধ।

এছাড়া বিষয়টি গণমাধ্যমকে নিশ্চিত করে বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির সাধারণ সম্পাদক চিত্রনায়ক জায়েদ খান বলেছেন,‘অসুস্থ অনুভব করলে সোমবার হাসপাতালে ভর্তি হন ফারুক ভাই। তিনি বর্তমানে চিকিৎসকের নিবিড় পর্যবেক্ষণে আছেন।’

সম্প্রতি শারীরিক অবস্থা ভালো যাচ্ছে না ঢাকাই ছবির সাদাকালো যুগের অন্যতম এই নায়কের। অনেক দিন ধরেই ঠান্ডা-জ্বরে আক্রান্ত তিনি। করোনা উপসর্গ নিয়ে গত ১৮ আগস্ট রাজধানীর ইউনাইটেড হাসপাতালে ভর্তি হন ফারুক। ২৬ আগস্ট অনেকটা সুস্থ হয়ে বাসায় ফেরেন। এর চার দিনের পরেই একই রকম অসুস্থতা নিয়ে ফের হাসপাতালে ভর্তি হতে হলো ৭২ বছর বয়সী এই অভিনেতাকে । করোনা উপসর্গ দেখা দিলেও ফারুক এই মহামারীতে আক্রান্ত হননি বলে জানিয়েছেন অভিনেতার পরিবার। ইতিমধ্যে কয়েক দফায় করোনা পরীক্ষা করা হলে তার ফলাফল নেগেটিভ আসে।

Top
ঘোষনাঃ