ডিজিটাল মেলা-২০২০ শুরু ॥ ভিডিও প্রেস কনফারেন্স করেলন জেলা প্রশাসক


শাহরিয়ার শাকির :

গত ২৮ জুন থেকে দেশব্যাপী শুরু হচ্ছে ‘ডিজিটাল মেলা-২০২০’। অনলাইন প্লাটফর্মের মাধ্যমে আগামী ৩০ জুন পর্যন্ত ৩ দিনব্যাপী এ মেলা অনুষ্ঠিত হবে। শেরপুর জেলা প্রশাসনের উেদ্যােগে তিনব্যাপী ‘ডিজিটাল মেলা-২০২০” উদ্বোধন করেন জেলা প্রশাসক আনার কলি মাহবুব। ডিজিটাল মেলা উদযাপন উপলেক্ষ ২৮ জুন বেলা সাড়ে এগারটায় জেলা প্রশাসেনর পক্ষ থেকে জুম ভিডিও কনফারেন্সিংয়ের মাধ্যমে এক প্রেস কনফারেন্সের আয়োজন করা হয়। জেলা প্রশাসক আনার কলি মাহবুব এতে সভাপতিত্ব করেন। সঞ্চালনায় ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) এহছানুল মামুন। বক্তব্য রাখেন শেরপুর প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মো: মেরাজ উদ্দিন, সিনিয়র সাংবাদিক সঞ্জীব চন্দ বিল্টু, বিটিভির প্রতিনিধি দেবাশীষ ভট্রাচার্য ও চ্যানেল-২৪ এর প্রতিনিধি ইমরান হাসান রাব্বি। ভিডিও কনফারেন্সে আরো অংশগ্রহণ করেন অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট নমিতা দেসহ জেলা প্রশাসনের কর্মকর্তা এবং জেলার প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকবৃন্দ।

এসময় জেলা প্রশাসক বলেন, করোনার কারণে নতুন আঙ্গিকে আয়োজিত এ ডিজিটাল উদ্বাধনী মেলা সারা দেশে আমাদের জেলাকে পরিচিত করবে। তিনি বলেন, দেশে ডিজিটাল পদ্ধতিসহ অন্যান্য খাতে ব্যাপক উন্নয়ন হওয়ায় আমরা ঘরে বসে এত সুন্দর একটা প্রোগ্রামে অংশ নিতে পারছি। তিনি সবাইকে এ মেলা ভিজিট করার জন্য আহ্বান জানান।

উল্লেখ্য ২৮ জুন থেকে ৩০ জুন ২০২০, জেলা ওয়েব পোর্টালের মাধ্যমে অনুষ্ঠিত এই মেলা সকলের জন্য উন্মুক্ত।

মেলার বিস্তারিত জানতে জেলা প্রশাসনের ওয়েব সাইট www.sherpur.gov.bd ভিজিট করতে অথবা www.sherpur.gov.bd/site/view/digitalfair2020 এই লিংকে ক্লিক করার জন্য অনুরোধ করা হয়েছে।
XMA Header Image
শেরপুর জেলা
sherpur.gov.bd

Top
ঘোষনাঃ