শেরপুরে প্রেমের অভিনয়ে মোবাইল ফোনে স্কুল ছাত্রীকে ডেকে এনে রাতভর ধর্ষন ! ধর্ষক এক সন্তানের জনকসহ গ্রেফতার-৩

বিশেষ প্রতিনিধি :
মোবাইল ফোনে প্রেমের কথা বলে ডেকে এনে এক স্কুল ছাত্রীকে ধর্ষন করার অভিযোগে ধর্ষক এক সন্তানের জনকসহ ৩জনকে আটক করেছে পুলিশ।
পুলিশ জানায়, শেরপুর সদর উপজেলার সাপমারি গ্রামের দরিদ্র কষৃক কন্যা শাপমারি উচ্চ বিদ্যালয়ের দশম শ্রেনির ওই ছাত্রি ৪ মাস আগে মোবাইল ফোনে পরিচয় হয় শ্রীর্বদী উপজেলার ঘুরজান এলাকার বাসিন্দা নুর হোসেনের পুত্র এক সন্তানের জনক বখাটে মনিরুজ্জামান মনিরের সাথে। পরে ২৪ মে বিকেলে ওই ছাত্রিকে দেখা করার কথা বলে ডেকে এনে পাকুরিয়া ইউনিয়নে তার এক বন্ধুর বাড়ীতে আটকে রেখে রাতভর ধর্ষন করে। একপর্যায়ে কিশোরী মেয়েটি অসুস্থ হয়ে পড়ে। অসুস্থ অবস্থায় তাকে জেলা হাসপাতালের সামনে ফেলে রেখে পালিয়ে যায় ধর্ষক মনির। খবর পেয়ে তার স্বজনরা এবং পুলিশ মেয়েটিকে উদ্ধার করে সদর হাসপাতালে ভর্তি করান। ঘটনার পর ২৫ তারিখ রাতে রাতভর অভিযান চালিয়ে মূল আসামি মনির সহ তার ২ সহযোগীকে আটক করে পুলিশ। এ বিষয়ে আজ ২৬মে শেরপুর সদর থানায় একটি ধর্ষন মামলা দায়ের করা হয়েছে।

গ্রেপ্তারকৃত আসামিদের আজ মঙ্গলবার দুপুরে বিচারিক হাকিমের আদালতে ৭ দিনের রিমান্ড চেয়ে সোপর্দ করা হলে তাদেরকে জেল হাজতে প্রেরণ করা হয়েছে। এ রিপোর্ট লেখা পর্যন্ত ভিকটিমের ডাক্তারী পরীক্ষা করার প্রক্রিয়া চলছিল।

Top
ঘোষনাঃ