শেরপুর পলিটেকনিক ইন্সটিটিউটে বাষিক ক্রীড়া অনুষ্ঠানে হুইপ আতিক : করোনা প্রতিরোধে সবাইকে সচেতন হতে হবে।

সাঈদ আহাম্মেদ সাবাব :
শেরপুর সরকারি পলিটেকনিক ইন্সটিটিউটের সপ্তাহব্যাপী বাষিক ক্রীড়া প্রতিযোগিতা শুরু হয়েছে। ইনস্টিটিউটের মাঠে ্এ প্রতিযোগিতার উদ্বোধন করেন, জাতীয় সংসদের সরকার দলীয় হুইপ বীর মুক্তিযোদ্বা মো: আতিউর রহমান আতিক।


ইন্সটিটিউটের অধ্যক্ষ প্রকৌশল মো: সাখাওয়াত হোসেন এর সভাপতিত্বে অনুষ্ঠিত এই উদ্বোধনী অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন, জেলা আত্তয়ামীলীগের দপ্তর সম্পাদক আব্দুল্লাহ আল মামুন, সাবেক উপজেলা ভাইস চেয়ারম্যান শামীমা আরা বেগম, ইউপি চেয়্যারম্যান নাজমুন নাহার, ভাতশালা ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক শাহজাহান আলী, শেরপুর পলিটেকনিক ইন্সটিটিউটে শিক্ষক প্রকৌশলী মো: উজ্জল মিয়া, ক্রীড়া প্রতিযোগিতার আহ্বায়ক কামাল হোসেন ও প্রকেশৗলী মো: মোস্তাফিজুর রহমান প্রমুখ।


প্রধান অতিথির বক্তব্যে হুইপ আতিউর রহমান আতিক বলেন করোনা ভাইরাস নিয়ে আতংকিত হবার কিছু নেই। তবে সবাইকে সচেতন হতে হবে। ছাত্র শিক্ষক সবাইকে গণসচেতনা সৃষ্টির জন্য এগিয়ে আসতে হবে। তিনি আরো বলেন, মাদক আমাদের সমাজ ও দেশের শত্রু। তাই সবাইকে মাদক থেকে দূরে থাকতে হবে। মাদকের ব্যাপারে কোন ছাড় দেওয়া হবে না। তাই সবাইকে মাদক থেকে দূরে থাকতে হবে। ইন্সটিটিউটের নিজস্ব মাঠ না থাকায় ছাত্র শিক্ষকগণ একটি মাঠের দাবি করলে হুইপ এ ব্যাপারে আশ্বাস প্রদান করেন।

Top
ঘোষনাঃ