ফাঁসিতে ঝুলে আ’লীগ নেতার আত্মহত্যা

নতুনযুগ ডটকম :
শেরপুরের নালিতাবাড়ী পৌর শহরের বাসিন্দা খন্দকার আজাহার আলী (৫০) ফাঁসিতে ঝুলে আত্মহত্যা করেছেন। আজ ৪ সেপ্টেম্বর বৃহস্পতিবার আমবাগানস্থ তার নিজ বাসায় ঝুলন্ত মৃতদেহ উদ্ধার করেছে তার স্বজনেরা।
পারিবারিক সুত্রে ধারণা করা হচ্ছে, বুধবার রাতের কোন এক সময় সে আত্মহত্যা করেছে। আজাহার আলী উপজেলা আওয়ামী লীগের সহ-প্রচার সম্পাদক ও নালিতাবাড়ী শিল্প এবং বণিক সমিতির সাংগঠনিক সম্পাদক ছিলেন।
জানা গেছে, প্রায় এক বছর যাবত আজাহার আলী মানসিক সমস্যায় ভোগছিলেন। চিকিৎসকেরাও নাকি তার কোন সমস্যা নির্ণয় করতে পারছিলেন না। তিনি সবসসময় নিজের ভেতরে অশান্তি লাগছে বলতেন।
তবে পারিবারকি সূত্র আরও জানায়, তার দুই স্ত্রীর মধ্যে প্রথম স্ত্রী কাছেই অপর একটি বাসায় মেঝো মেয়ের সাথে বসবাস করেন। আর ছোট স্ত্রী সঙ্গে থাকলেও বেশ কিছুদিন যাবত গ্রামের বাড়ি ফকিরপাড়ায় অবস্থান করছিলেন। ফলে বর্তমানে একাকী ঘরে রাত্রি যাপন করতেন আজাহার আলী। এছাড়াও বেশ কিছুদিন যাবত মানসিক যন্ত্রণায় কাতর আজাহার আলী ব্যবসা প্রতিষ্ঠানে কম আসা-যাওয়া করতেন। তার ব্যবসা বাণিজ্যের দায়িত্বে থাকা ম্যানেজার কিছুদিন আগে বেশকিছু টাকা আত্মসাত করে চলে গেছে।
তার মেঝো মেয়ে আরিফা জানায়, প্রতি রাতেই আজাহার আলী তার বাসায় খাওয়া দাওয়া সেড়ে নিজ বাসায় এসে ঘুমান। কিন্তু গত কাল বুধবার রাতে আজাহার আলী তার বাসায় যায়নি। কয়েকবার ফোন দিলেও রিসিভ করেননি। পরে আজ বৃহস্পতিবার বাসায় এসে দরজা খুলে ভেতরে প্রবেশ করলে ঘরের আইড়ের সঙ্গে উড়না দিয়ে বাঁধা ঝুলন্ত অবস্থায় পিতার মৃতদেহ দেখতে পায় সে। এসময় ঘরের দরজা খোলা ছিল বলেও জানায় সে।
মেয়ে আরিফা আরও জানায়, তার বাবা একা ঘরে থাকতে ভয় পেতেন। সবমিলে আজাহার আলীর মৃত্যুটি রহস্যঘেরা মনে করছেন সংশ্লিষ্টরা। থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা একেএম আমিনুল হক জানান, ঘটনা শুনেছি। এসআই রহুল আমিন ঘটনাস্থলে গেছে। যা ব্যবস্থা নেওয়ার তিনি তা নেবেন।

Top
ঘোষনাঃ